1. admin@bongojournal24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে  উদীচীর জাতীয় সংগীত পরিবেশন কর্মসূচি সংখ্যালঘু সম্প্রদায়সহ জনগণের সার্বিক নিরাপত্তায় পুলিশ অঙ্গিকারাবদ্ধ : আইজিপি জনগণই ঠিক করবেন আগামীতে কারা সরকার গঠন করবে : তারেক রহমান দুর্গাপুরে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত সবার ঘরে বাতি জ্বলে,আমার ঘর অন্ধকার আইসিসি টেস্ট ব্যাটসম্যান র‍্যাংকিংয়ে ক্যারিয়ার সেরা অবস্থানে মুশফিক বন্যার্তদের জন্য আসসুন্নাহ ফাউন্ডেশনের ত্রাণ কার্যক্রম পরিদর্শনে ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ আঞ্চলিক সহযোগিতা বাড়াতে সার্ককে পুনরুজ্জীবিত করার আহ্বান ড. ইউনূসের মধুয়াকোণা এ ইউ আলিম মাদ্রাসায় অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন অন্তর্বর্তী সরকার ৬টি বিষয়ের ওপর গুরুত্ব দিচ্ছে : ড. ইউনূস

সাভারে সেলফি পরিবহনের ধাক্কায় নারী পুলিশ সদস্য নিহত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

 

মোঃ দেলোয়ার হোসেন||সাভার-আশুলিয়া প্রতিনিধি:

সাভারে বেপরোয়া সেলফি পরিবহনের একটি বাসের ধাক্কায় আফসানা আক্তার (২২) নামের এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। ২৩ নভেম্বর বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফসানা বরিশালের আব্দুল করিমের মেয়ে। তিনি মিরপুর-১৪ নম্বরের ১১ ব্যাটলিয়ানের এপিবিএনর কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, আফসানা আক্তার তার স্বামীর মোটরসাইকেলে করে আরিচার দিকে যাচ্ছিলেন। পথে হেমায়েতপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে বেপরোয়া সেলফি পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।
এতে দুইজনেই সড়কে ছিটকে পড়েন ও ঘটনাস্থলেই আফসানা নিহত হন। আহতাবস্থায় নিহতের স্বামীকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাবুল আক্তার বলেন, নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। তিনি এপিবিএন সদস্য। এ ঘটনায় সেলফি পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা