1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র জনতার মিছিলে হামলা মামলায় সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নান গ্রেপ্তার যুবককে পিটিয়ে হত্যার ঘটনার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে বন্ধ সকল ধরনের রাজনীতি বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ সিরাজগঞ্জে যমুনা তীরের শহর রক্ষা বাঁধ সংস্কার করলো সেনাবাহিনী ৬২তম শিক্ষা দিবসে নেত্রকোণার দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের নানা কর্মসূচি গণঅভ্যুত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে : ব্যারিস্টার কায়সার কামাল সার্টিফিকেট হারানো বিজ্ঞপ্তি বিএনপি জনগণের ভোটের অধিকারে বিশ্বাস করে-ইঞ্জিনিয়ার শ্যামল ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে বীর শহীদদের স্মরণে দুর্গাপুরে বিএনপির বিশেষ আয়োজন সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে দুর্গাপুর পৌর স্বেচ্ছাসেবক দলের  লিফলেট বিতরণ কর্মসূচি

ছাত্র জনতার মিছিলে হামলা মামলায় সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নান গ্রেপ্তার

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল

নিজ বাসভবন থেকে গ্রেপ্তার হলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জের শান্তিগঞ্জের বাসভবন থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

জেলা পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন খান সাংবাদিকদের জানান,সাবেক এই মন্ত্রীকে গত ৪ আগস্ট সুনামগঞ্জ শহরে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে তোলা হবে। তিনি বলেন,এম এ মান্নানকে আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে চাওয়া হবে।

গত ৪ আগস্ট ছাত্র-জনতার মিছিলে পুলিশ ও আওয়ামী লীগের হামলার ঘটনায় গুলিবিদ্ধ আহত দোয়ারাবাজার উপজেলার এরোয়াখাই গ্রামের জহুর আলীর ভাই হাফিজ আহমদ বাদী হয়ে ২ সেপ্টেম্বর ৯৯ জনের নাম উল্লেখসহ ২০০ জনের নামে মামলা করেন। এতে সাবেক এই মন্ত্রীকে আসামী করা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা