1. admin@bongojournal24.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅভ্যুত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে : ব্যারিস্টার কায়সার কামাল সার্টিফিকেট হারানো বিজ্ঞপ্তি বিএনপি জনগণের ভোটের অধিকারে বিশ্বাস করে-ইঞ্জিনিয়ার শ্যামল ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে বীর শহীদদের স্মরণে দুর্গাপুরে বিএনপির বিশেষ আয়োজন সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে দুর্গাপুর পৌর স্বেচ্ছাসেবক দলের  লিফলেট বিতরণ কর্মসূচি সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে দুর্গাপুর  উপজেলা ছাত্রদলের মিছিল ও লিফলেট বিতরণ দুর্গাপুরে ডিএসকে’র উদ্যোগে আদিবাসী কম্পিউটার প্রশিক্ষণ এর ২য় ব্যাচ উদ্বোধন দুর্গাপুর ডায়াগনস্টিক সেন্টার এন্ড ক্লিনিক মালিক সমিতির নব নির্বাচিত সভাপতি জহিরুল,সা: সম্পাদক শাওন দুর্গাপুরে  উদীচীর জাতীয় সংগীত পরিবেশন কর্মসূচি সংখ্যালঘু সম্প্রদায়সহ জনগণের সার্বিক নিরাপত্তায় পুলিশ অঙ্গিকারাবদ্ধ : আইজিপি

জনগণই ঠিক করবেন আগামীতে কারা সরকার গঠন করবে : তারেক রহমান

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৭ বার পঠিত

 

বিশেষ প্রতিবেদক | বঙ্গ জার্নাল

বাংলাদেশের জনগণই ঠিক করবেন আগামীতে কারা সরকার গঠন করবে- বলেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শনিবার বিএনপির ময়মনসিংহ ও সিলেট বিভাগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এই মন্তব্য করেন।

তিনি বলেন, স্বৈরাচার পতন গণতন্ত্রকামী জনগণের দীর্ঘ আন্দোলনের বিজয়।

তিনি নেতাকর্মীদের সতর্ক করে বলেন, নিকট অতীতে স্বৈরাচার ছিল দৃশ্যমান নিপীড়নকারী আর এখন স্বৈরাচারের দোসররা অদৃশ্য শক্তিরূপে জনতার বিজয়কে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে- দৃশ্যমান প্রতিপক্ষের চাইতে অদৃশ্য শত্রুরা অনেক বেশি ভয়ঙ্কর।
দৃশ্যমান প্রতিপক্ষকে আমরা চিনি, তাদের আক্রমণের ধরণও আমাদের পরিচিত কিন্তু অদৃশ্য শত্রুরা অচেনা আর সর্বত্র, তাদের অবস্থান অন্ধকারে, আর তাদের কৌশলও চোরাগুপ্তা।

এই ষড়যন্ত্র মোকাবিলায় তৃণমূল নেতাকর্মীদের সার্বক্ষণিক সতর্ক থাকার নির্দেশনা দেন তারেক রহমান।

তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, তৃণমূল সতর্ক নজরদারি রাখলে কোন ষড়যন্ত্রকারীই দলের সুনাম ক্ষুন্ন করতে পারবে না ইনশাআল্লাহ। একই সঙ্গে তিনি দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী সকল অদৃশ্য ও দৃশ্যমান শক্তিকে প্রতিহত করতে তৃণমূলকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা