1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে জমিয়তে উলামায়ে ইসলাম এর সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত ছাত্র জনতার মিছিলে হামলা মামলায় সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নান গ্রেপ্তার যুবককে পিটিয়ে হত্যার ঘটনার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে বন্ধ সকল ধরনের রাজনীতি বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ সিরাজগঞ্জে যমুনা তীরের শহর রক্ষা বাঁধ সংস্কার করলো সেনাবাহিনী ৬২তম শিক্ষা দিবসে নেত্রকোণার দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের নানা কর্মসূচি গণঅভ্যুত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে : ব্যারিস্টার কায়সার কামাল সার্টিফিকেট হারানো বিজ্ঞপ্তি বিএনপি জনগণের ভোটের অধিকারে বিশ্বাস করে-ইঞ্জিনিয়ার শ্যামল ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে বীর শহীদদের স্মরণে দুর্গাপুরে বিএনপির বিশেষ আয়োজন

দুর্গাপুরে জমিয়তে উলামায়ে ইসলাম এর সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার পঠিত

মামুন রণবীর | বঙ্গ জার্নাল | নেত্রকোণা

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নেত্রকোণার দুর্গাপুর উপজেলার আওতাধীন ৭ নং গাঁওকান্দিয়া ইউনিয়ন শাখার সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর,বৃহস্পতিবার ইউনিয়নের ভাদুয়া বাজার জামে মসজিদে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এই সম্মেলনে সভাপতিত্ব করেন মাওলানা মুখতার উদ্দীন দাঃ বাঃ। সম্মেলন পরিচালনা করেন মুফতি হারুনুর রশীদ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা জমিয়তের সহ সভাপতি মুফতি জিয়াউর রহমান,সাধারণ সম্পাদক,মুফতি এনায়েতুল্লাহ খান ও
যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি শামসুল আলম। এতে আরো উপস্থিত ছিলেন,শাইখুল হাদিস মাওলানা নুরুজ্জামান,আলহাজ্ব মাওলানা সাইদুর রহমান,মাওলানা জিল্লুর রহমান,মাওলানা শাহেদুজ্জামান,থানা যুব জমিয়তের আহ্বায়ক মুফতি মাহমুদ হাসান। থানা ছাত্র জমিয়তের সভাপতি দেলাওয়ার সরকার,বারিধারাস্থ ক্যাম্পাস শাখার সভাপতি আবু সাঈদ,পূর্বধলা থানার ক্বওমী বিষয়ক সম্পাদক,মাওলানা আবু সাঈদ সহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

সমাবেশে উপস্থিত সকলের সম্মতিক্রমে ৩১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। এতে উপদেষ্টা হিসেবে রয়েছেন,মাওলানা ইখলাস উদ্দিন,মাওলানা শামসুল হক ইমাম,মাওলানা জিল্লুর রহমান,মাওলানা শাহেদুজ্জামান, মাওলানা শামসুদ্দিন কাজী এবং দৌলত আলী।

কমিটিতে মাওলানা মুখতার উদ্দীন দাঃ বাঃ কে সভাপতি করা হয়েছে। এতে সহ-সভাপতি করা হয়েছে মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা নুরুজ্জামান,আলহাজ্ব মাওলানা সাঈদুর রহমান,মাওলানা আজিজুল হক এবং মাওলানা আব্দুল হালীমকে।

এই কমিটিতে মুফতি হারুনুর রশিদ খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে মাওলানা আজিম উদ্দিনকে। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন,মুফতি বেলাল হোসাইন,মুফতি তাফাজ্জুল হুসাইন এবং মুফতি মোহাম্মদ উল্লাহ। সহ-যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন,মাওলানা মাসুদুর রহমান এবং মাওলানা ইলিয়াসুর রহমান।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মুফতি আমিরুল ইসলাম। সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়েছে,মুফতি জাকির হোসেন,আব্দুল হাকীম এবং জহিরুল ইসলামকে। অর্থ সম্পাদক পদে রয়েছেন,মাওলানা শফিকুল ইসলাম ও মাওলানা মুর্শিদুল আলম। প্রচার সম্পাদক পদে রয়েছেন মাওলানা মাহমুদুল হাসান শফিক। সহ প্রচার সম্পাদক করা হয়েছে মাওলানা মুসলিম উদ্দিন ও মাওলানা মোশাররফকে। কমিটিতে প্রশিক্ষণ সম্পাদক পদে রয়েছেন,মাওলানা শফিকুল ইসলাম মানিক ও মাওলানা মোজাম্মেল হক। পাঠাগার বিষয়ক সম্পাদক পদে রয়েছেন মাওলানা ইসহাক। এছাড়া নির্বাহী সদস্য পদে রয়েছেন মো: শাজাহান ও মাওলানা আব্দুল বাকী।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা