1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল | নেত্রকোণা

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার গাওকান্দিয়া ইউনিয়নের শাহাপুর গ্রামের বন্যাদুর্গত ইদ্রিস আলীর পাশে দাঁড়িয়েছে লেঙ্গুরা ট্যুরিজম।

ক্ষতিগ্রস্ত এই ব্যক্তিকে ত্রাণ সহায়তা প্রদান করেছে প্রতিষ্ঠানটি। ত্রাণ সহায়তার মধ্যে ছিল চাল,ডাল,তেল,লবণ,পেঁয়াজ, রসুন,চিনি,সাবান, আলু,পেঁপে,চাল কুমড়া,লাউ,বেগুন সহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্য।

সাম্প্রতিক পাহাড়ি ঢলে ইদ্রিস আলীর ঘর ভেঙে তিনি নি:স্ব হয়ে যান। বিভিন্ন গণমাধ্যমে ইদ্রিস আলীর নিদারুণ কষ্টের সংবাদ প্রকাশ হবার পর বিষয়টি লেঙ্গুরা ট্যুরিজমের প্রতিষ্ঠাতা আব্দুল মতিনের দৃষ্টিগোচর হয়। তিনি এই ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে সহায়তার উদ্যোগ নেন।

এই ত্রাণ সহায়তা পেয়ে আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইদ্রিস আলী। তিনি বলেন,আমার মতো গরীব মানুষকে মতিন ভাই সহযোগিতা করায় আমার অনেক উপকার হয়েছে। আমি তার প্রতি চির কৃতজ্ঞ। দোয়া করি তিনি আরো বড় হোন।

লেঙ্গুরা ট্যুরিজম এর পক্ষে এই ত্রাণ সহায়তা প্রদান করেন সাংবাদিক মামুন রণবীর এবং প্রগতি বাংলা মিডিয়ার নির্বাহী সম্পাদক নূর আলম। তারা বলেন,বন্যাদুর্গত অসহায় ইদ্রিস আলীর পাশে দাঁড়িয়েছে লেঙ্গুরা ট্যুরিজম। এটি মানবতার এক অনন্য দৃষ্টান্ত। এভাবে সমাজের সকলে এই গরীব মানুষটির পাশে দাঁড়ালে তিনি আবারো স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা