1. admin@bongojournal24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে  উদীচীর জাতীয় সংগীত পরিবেশন কর্মসূচি সংখ্যালঘু সম্প্রদায়সহ জনগণের সার্বিক নিরাপত্তায় পুলিশ অঙ্গিকারাবদ্ধ : আইজিপি জনগণই ঠিক করবেন আগামীতে কারা সরকার গঠন করবে : তারেক রহমান দুর্গাপুরে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত সবার ঘরে বাতি জ্বলে,আমার ঘর অন্ধকার আইসিসি টেস্ট ব্যাটসম্যান র‍্যাংকিংয়ে ক্যারিয়ার সেরা অবস্থানে মুশফিক বন্যার্তদের জন্য আসসুন্নাহ ফাউন্ডেশনের ত্রাণ কার্যক্রম পরিদর্শনে ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ আঞ্চলিক সহযোগিতা বাড়াতে সার্ককে পুনরুজ্জীবিত করার আহ্বান ড. ইউনূসের মধুয়াকোণা এ ইউ আলিম মাদ্রাসায় অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন অন্তর্বর্তী সরকার ৬টি বিষয়ের ওপর গুরুত্ব দিচ্ছে : ড. ইউনূস

বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫৭ বার পঠিত

 

এস এম জহিরুল আলম চৌধুরী( টিপু),
বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ জাল জব্দ করা হয়েছে। জব্দ করা জালগুলো পরে আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়েছে।

সোমবার (১ জুলাই) সন্ধ্যায় উপজেলার বুধন্তী ইউনিয়নের উত্তরপাড়া ভৈরববাড়ি এলাকা থেকে এসব জাল জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোজাহেরুল হক।

জানা যায়, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ বাস্তবায়নের নিমিত্তে বুধন্তী উত্তরপাড়া ভৈরববাড়ি নামক স্থানে ভ্রাম্যমাণ আদালতে ৮টি চায়না দুয়ারী জাল, ৬০০০ মিটার কারেন্ট জাল ও ৪০০ কেজি মাটির সীসা জব্দ করা হয়। জব্দকৃত মালামালের বাজার মূল্য আনুমানিক ১ লক্ষ ১০ হাজার টাকা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার জায়মান জাহান, উপজেলা মৎস্য দপ্তরের কর্মচারীবৃন্দ এবং ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন থানা পুলিশের সদস্যরা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা