1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৫৪ বার পঠিত

মামুন রণবীর | বঙ্গ জার্নাল | নেত্রকোণা

নেত্রকোণার দুর্গাপুরে নৌকাডুবির ঘটনায় নিহত মাদ্রাসা শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের শোকাহত স্বজনদের সাথে সাক্ষাৎ করে তাদের সমবেদনা জানিয়েছেন নেত্রকোণা ১ আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী।

আজ মঙ্গলবার বিকেলে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে রেখা আক্তারের বাড়িতে গিয়ে তার পিতা মহরম আলী ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। এসময় সংসদ সদস্য গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। নিহতের স্বজন ও এলাকাবাসীর সঙ্গে আলাপকালে সংসদ সদস্য রুহী বলেন,একজনের দু:সময়ে আমরা সকলে ভালোবাসা ও মমত্ব দিয়ে যদি তার পাশে দাঁড়াই তাহলে ইহকাল ও পরকাল সব আমরা পাবো। এটা আমাদের ঈমানী দায়িত্ব। আমি ঘটনার খবর পাওয়া মাত্রই ইউএনও এবং দলীয় নেতাকর্মীদের বলেছি দ্রুত ঘটনাস্থলে যেতে এবং উদ্ধার তৎপরতা তদারকি করতে।

এসময় আরো উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক,পৌর মেয়র আব্দুস ছালাম,বিরিশিরি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু,সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদ খান,চন্ডিগড় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক আলম সরকার,আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ পলাশ,হাবিবুর রহমান হাবিব,মাসুদ সরকার সহ অনেকে।

দুর্গাপুরের কেরনখলা খালিশাপাড়া ফেরিঘাট এলাকায় গত ৪ জুলাই,বৃহস্পতিবার ধারণক্ষমতার অধিক যাত্রী নিয়ে সোমেশ্বরী নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে নিখোঁজ হন রেখা আক্তার। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিবিড় উদ্ধার তৎপরতা চালিয়েও তার খোঁজ পায়নি।

পরবর্তীতে ৬ জুলাই,শনিবার পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের শ্যামপুর গ্রামের একটি খালে তার লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়। এই শিক্ষার্থীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা