1. admin@bongojournal24.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ সিরাজগঞ্জে যমুনা তীরের শহর রক্ষা বাঁধ সংস্কার করলো সেনাবাহিনী ৬২তম শিক্ষা দিবসে নেত্রকোণার দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের নানা কর্মসূচি গণঅভ্যুত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে : ব্যারিস্টার কায়সার কামাল সার্টিফিকেট হারানো বিজ্ঞপ্তি বিএনপি জনগণের ভোটের অধিকারে বিশ্বাস করে-ইঞ্জিনিয়ার শ্যামল ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে বীর শহীদদের স্মরণে দুর্গাপুরে বিএনপির বিশেষ আয়োজন সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে দুর্গাপুর পৌর স্বেচ্ছাসেবক দলের  লিফলেট বিতরণ কর্মসূচি সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে দুর্গাপুর  উপজেলা ছাত্রদলের মিছিল ও লিফলেট বিতরণ দুর্গাপুরে ডিএসকে’র উদ্যোগে আদিবাসী কম্পিউটার প্রশিক্ষণ এর ২য় ব্যাচ উদ্বোধন

গণঅভ্যুত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে : ব্যারিস্টার কায়সার কামাল

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পঠিত

মামুন রণবীর | বঙ্গ জার্নাল | নেত্রকোণা

বৈষম্যবিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে শহীদদের আত্মত্যাগ বাঙালি জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে বলে উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, দেশ গড়ার জন্য ত্যাগ করতে হবে।

রোববার নেত্রকোণার দুর্গাপুরে শহীদদের স্মরণে উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে তিনি আরো বলেন,সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো বাংলাদেশকে ধ্বংস করে দিয়ে গেছে। আমরা সেই বাংলাদেশ চাই,যে বাংলাদেশে আমরা শান্তিতে বসবাস করতে পারবো। রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত করা।

এসময় তিনি দুর্গাপুরকে বৈষম্যহীন,অসাম্প্রদায়িক ও চাঁদাবাজমুক্ত একটি মডেল এলাকা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

এই অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহ্বায়ক জহিরুল আলম ভূঁইয়া সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর বিএনপির আহ্বায়ক আতাউর রহমান ফরিদ। এতে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ইমাম হাসান আবুচাঁন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী রাতুল খান রুদ্র,রাসেল মিয়া,রেদোয়ান আহমেদ,তাজনীন জাহান পুণ্য ও শহীদ পরিবারের সদস্যবৃন্দ।

আলোচনা পর্ব শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত দুর্গাপুরের শহীদ মাসুম বিল্লাহ,ওমর ফারুক,জাকির হোসেন ও সাইফুল ইসলাম এর পরিবারকে ব্যারিস্টার কায়সার কামাল তার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা