1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২৮ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

বঙ্গ জার্নাল ডেস্ক :

মানিকগঞ্জ পৌরসভার হিজুলী শিববাড়ী বাসিন্দার ভুক্তভোগী আনোয়ারুল ইসলাম খানের বাসায় কিশোর গ্যাং এর হোতা সুমায়েল ইসলাম সামী এবং তার পিতা শরিফুল ইসলাম দ্বারা নির্যাতনের শিকার তার বাহিনীর ভাংচুর লুটপাট ও জোরপূর্বক ভূমি দখলের অভিযোগ উঠেছে ।

(১৩ আগষ্ট মঙ্গলবার )  মানিকগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে ভুক্তভোগী আনোয়ারুল ইসলাম খান।

ভুক্তভোগী আনোয়ারুল ইসলাম খান বলেন, জোরপূর্বক ভাবে  আমার যায়গা দখলের জন্য  দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় আমার বাসায় হামলা ও  লুটপাট করেছে  শরিফুল ইসলাম খান , সুমায়েল ইসলাম খান সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জন।
এসময় আমার সহধর্মিণী বাধা দিতে গেলে  শরিফুল ইসলাম পঞ্চমের নির্দেশনায় তার গায়েও হাত তোলে  দূর্বৃত্তরা এবং বাসায় ভাংচুরসহ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। সেসময় আমাকে বিভিন্ন রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয় সন্ত্রাসীরা। পরবর্তীতে আমি থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক তার পরিবারের একাধিক সদস্যরা জানান, যেখানে খুটি কুপ দিয়ে  শরিফুল যায়গা দখলের চেষ্টা করেছে এই যায়গা আনোয়ারুল ইসলামের। তারা জোরপূর্বক ভাবে এই যায়গা দখলের জন্য বাসায় হামলা ভাংচুরসহ লুটপাট করে।

এবিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেছেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইননুসারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা