1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল | নেত্রকোণা

নেত্রকোণার দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী ও শিশু কিশোরদের বই পাঠে উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সীমান্তবর্তী রাণীখং এলাকায় সোমবার এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাহীন মিয়া,শরিফ আহমেদ,অন্তর হাজং,শ্যামাশ্রী হাজং,মিমি চৌধুরী,বৃষ্টি আক্তার সহ অনেকে।

অনুষ্ঠানে সুসঙ্গ পাঠকেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মুর্শিদা আকন্দ বলেন,শিশুকিশোর ও তরুণদের বই পাঠে উদ্বুদ্ধ করতে আমরা চেষ্টা করে যাচ্ছি। প্রত্যন্ত অঞ্চল হওয়ায় কাজটি কঠিন। তবে আমাদের চেষ্টার কমতি নেই। ধীরে ধীরে শিশু-কিশোর ও তরুণদের মধ্যে বই পাঠের আগ্রহ বাড়ছে। তাদের নিয়ে আমরা বেশ আশাবাদী।

এই আয়োজনের আলোচনা পর্বে অতিথিরা বলেন,সুসঙ্গ পাঠকেন্দ্র সমাজে আলোর বাতিঘর হিসেবে কাজ করছে।তারা মানুষকে বই পাঠে উৎসাহিত করছে। তাদের এই মহৎ কর্ম অব্যাহত থাকুক। আরো বিস্তৃত পরিসরে ছড়িয়ে যাক এই পাঠাগারের কার্যক্রম। এজন্য সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে,তাদের পাশে দাঁড়াতে হবে।

বঙ্গ জার্নাল/মামুন রণবীর/নেত্রকোণা

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা