1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল | নেত্রকোণা

নেত্রকোণার দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির উদ্যোগে আলোচনা সভা,সংগঠনের সদস্যবৃন্দের মধ্যে আইডি কার্ড বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিকেলে পৌর শহরের প্রতিভা কোচিং সেন্টার হলরুমে এ আয়োজন করা হয়।

এই আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ উমর ফারুক এবং সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানের আলোচনা পর্বে সংগঠনের নানা কার্যক্রম এবং সংগঠনকে এগিয়ে নিতে বিভিন্ন বিষয় তুলে ধরা হয়। এতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার ভূমিকা ও তাৎপর্য তুলে ধরেন আলোচকবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মুফতি আজিজুল হক বিষমপুরী,প্রতিভা কোচিং হোম এর পরিচালক মাসুম বিল্লাহ অভি,সংগঠনের
সভাপতি কামরুজ্জামান রাজু,সাধারণ সম্পাদক মাওলানা আশিকে এলাহী, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ অনিক,তথ্য ও প্রচার সম্পাদক তরিকুল ইসলাম পরশ সহ অনেকে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা